বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোটের দিন যেমন থাকতে পারে আবহাওয়া

ভোটের দিন যেমন থাকতে পারে আবহাওয়া

ডেস্ক রিপোর্ট :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি। এদিন আবহাওয়া কেমন থাকবে সে বিষয়ে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আজ বুধবার (৩ জানুয়ারি) আবহাওয়া অধিদপ্তরের পরিচালক আজিজুর রহমান বলেন, নির্বাচনের দিন পারদ আরও নিচে নামতে পারে। এ ছাড়া ঘন কুয়াশা শীতের অনুভূতি আরও বাড়াবে এবং তাপমাত্রা দুই থেকে তিন ডিগ্রি অনুভূত হলেও মূলত থাকবে সাত থেকে আট ডিগ্রি।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামী ৭ তারিখ নাগাদ তাপমাত্রা আস্তে আস্তে আরও কমবে। বিশেষ করে দিনাজপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, রাজশাহী ও নওগাঁ এলাকায়। এ সময় মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে।

আবহাওয়া অধিদপ্তর আরও জানায়, আজ মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারা দেশে মাঝারি থেকে অতি ঘন কুয়াশা পড়তে পারে। এটি দেশের কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। অতি ঘন কুয়াশার কারণে বিমান চলাচল, অভ্যন্তরীণ নৌপরিবহণ ও সড়ক যোগাযোগে বিঘ্ন ঘটতে পারে। সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। অতি ঘন কুয়াশার কারণে দিনে ঠাণ্ডা পরিস্থিতি থাকতে পারে।

দেশের আজ সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সাত দশমিক চার ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া দিনাজপুর, পঞ্চগড় ও নীলফামারির ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। এটা অব্যাহত থাকবে। রংপুর, রাজশাহী ও ময়মনসিংহে গড় তাপমাত্রা অপরিবর্তিত রয়েছে। তবে, ঢাকা ও সিলেট বিভাগে সর্বনিম্ন তাপমাত্রা বেড়েছে। খুলনা, বরিশাল ও চট্টগ্রামে সর্বনিম্ন তাপমাত্রা কমেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech